দুই রাতের জন্য তিন কোটি রুপি

image_206980.jakulinকিক’ ছবিটি যেন ভাগ্যই বদলে দিয়েছে বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের। সালমান খানের বিপরীতে এ ছবিতে অভিনয়ের মাধ্যমে দারুণ সফলতা পান তিনি। ছবিটি ছিল গত বছরের অন্যতম ব্যবসা সফল ছবি।
এদিকে চলতি বছরের শুরুতে মুক্তি পাওয়া ‘রয়’ ছবিটি ভাল ব্যবসা না করলেও জ্যাকুলিন ঠিকই প্রশংসিত হয়েছেন। এখন একাধিক ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। প্রস্তাব রয়েছে প্রায় হাফ ডজন ছবির।
শুধু ছবির দিক দিয়েই নয়, বিজ্ঞাপনের দিক দিয়েও অন্য অনেক অভিনেত্রীর চেয়ে এগিয়ে রয়েছেন তিনি। ‘কিক’ ছবির পর প্রতিটি টিভিসির জন্য জ্যাকুলিন হাঁকিয়েছেন দুই কোটি রুপি।
সম্প্রতি একটি বিজ্ঞাপনের জন্য এক লাফে তিন কোটি রুপি নিয়েছেন এ অভিনেত্রী। বিষয়টি অবাক করার মতো হলেও সত্যি। রেঞ্জওভার ইনভোক ব্র্যান্ডের গাড়ির বিজ্ঞাপনের জন্য এই আকাশছোঁয়া সম্মানী দেয়া হয়েছে তাকে। এর জন্য দুই রাত শুটিং করতে হয়েছে জ্যাকুলিনকে। গাড়ির এ বিজ্ঞাপনটি নির্মাণ হয়েছে রাতের একটি গল্পকে কেন্দ্র করে। বিজ্ঞাপনের শুটিংয়ে দুই রাতে তিন কোটি রুপি নিয়ে হৈ চৈ ফেলে দিয়েছেন জ্যাকুলিন। বিজ্ঞাপনটিতে বেশ খোলামেলাভাবেই তাকে আবিষ্কার করা যাবে। শিগগিরই এটি অনএয়ার হবে বিভিন্ন চ্যানেলে।
এ বিষয়ে জ্যাকুলিন ফার্নান্দেজ বলেন, এ বিজ্ঞাপনটি করতে গিয়ে অনেক মজার অভিজ্ঞতা হয়েছে আমার। সারা রাত শুটিং আমি কখনও করিনি এভাবে। বিষয়টি দারুণ উপভোগ করেছি। শুটিং ইউনিটের সবাই অনেক সহযোগিতা করেছেন। আশা করছি বিজ্ঞাপনটি দর্শকদের কাছে ভাল লাগবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here