আশুলিয়ায় পোশাক কারখানার গুদামে ডাকাতি : নিরাপত্তাকর্মী খুন

26

আশুলিয়ায় দুটি তৈরি পোশাক কারখানার গুদামে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় এক নিরাপত্তাকর্মীকে হাত পা বেধে শ্বাসরোধ করে হত্যা করেছে ডাকাতরা। নিরাপত্তাকর্মীর নাম মো.আব্দুল সাত্তার (৫০)। বাড়ী নওগাঁ জেলার মহাদেবপুর থানার রইমপুর গ্রামে।

শনিবার ভোর রাতে আশুলিয়ার বাইপাইলের বসুন্ধরা এলাকার ছোনিয়া মার্কেটে এঘটনা ঘটে।

নিহত নিরাপত্তাকর্মীর ছেলে আমানুল জানান, প্রতিদিনের মতো শনিবার ভোররাতে বাইপাইলের বসুন্ধরা এলাকায় সোনিয়া মার্কেটের নিরাপত্তার কাজে দায়িত্ব পালন করছিলেন তারা বাবা আব্দুল সাত্তার। ভোররাতে হঠাৎ করে এক দল ডাকাত দল ওই মার্কেটের জাহাঙ্গীর ও মজিবর নামের দুই ব্যবসায়ীর দুটি তৈরি পোশাকের গোডাউনে হানা দেয়। এসময় ডাকাতরা দুটি গোডাউনের তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করার চেষ্টা করলে মার্কেটের দায়িত্বে থাকা নিরাপত্তাকর্মী আব্দুল সাত্তার বাধা দিলে তাকে হাত পা বেধে শ্বাসরোধ করে হত্যা করে ডাকাতরা দুটি তৈরি পোশাকের গোডাউন থেকে নগদ বিশ লাখ টাকার তৈরি পোশাকের কাপড় লুট-পাট করে পালিয়ে যায়। সকালে স্থানীয় লোকজন মার্কেটের তালা ভাঙ্গা দেখে মার্কেটের ভিতরে প্রবেশ করে দেখেন নিরাপত্তা কর্মী সাত্তার হাত পা বাধা অবস্থায় মাটিতে পড়ে আছেন। পড়ে স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন।

এ ব্যাপারে আশুলিয়া থানার ওসি মোস্তফা কামাল জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে । দ্রুত ঘটনার সাথে জড়িতদের গ্রফতার করা হবে। এঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।