স্বাগতা-রাশেদের গুঞ্জনই সত্যি হল

104
বিয়ের মধ্য দিয়ে প্রেমের সফল সমাপ্তি ঘটাতে চলেছেন অভিনেত্রী, মডেল ও সংগীতশিল্পী স্বাগতা এবং চিত্রগ্রাহক রাশেদ জামান।
সে লক্ষ্যে সোমবার রাত ১০টায় পারিবারিক আয়োজনে রাজধানীর গুলশানের একটি রেস্তোরায় নিজেদের মধ্যে আংটি বদল করেন তারা।
স্বাগতা বলেন, অনেকটা হঠাৎ করে দুই পরিবারের আয়োজনে বাগদান হয়েছে। এরপর আমরা কাছের বন্ধু ও সহকর্মীদের জন্য পার্টির আয়োজন করবো।
কবে থেকে রাশেদ জামানের সঙ্গে প্রেম জানতে চাইলে স্বাগতা বলেন, আসলে প্রেম কবে থেকে এটা বলতে পারবো না। রাশেদ ২০০৮ সালে ঢাকায় আসে। এর ছয় মাস পর থেকেই ওর সঙ্গে আমার পরিচয়। এরপর কখন যে আমি ওর প্রেমে পড়ে গেছি তা আমার খেয়াল নেই।
এদিকে গতকাল বাগদান অনুষ্ঠানে মিডিয়ার তেমন কেউ উপস্থিত ছিলেন না বলে জানান স্বাগতা।
তিনি বলেন, এই অনুষ্ঠানটি আমরা দুই পরিবারের সদস্যদের নিয়েই করেছি। পরে বিয়ের সময় সবাইকে নিয়ে একটি অনুষ্ঠান করার ইচ্ছে আছে। বিয়ে কবে করছেন জানতে চাওয়া হলে স্বাগতা বলেন,  যেহেতু এই বিষয়টিতে এখন আমাদের দু’জনের পরিবারই জড়িত সুতরাং তারাই ঠিক করবেন বিয়ের তারিখটা। এই ব্যাপারে এখনই কিছু নিশ্চিত করে বলতে পারবো না। সবাই দোয়া করবেন আমাদের নতুন জীবন যেন সুন্দর ও সুখের হয়।
উল্লেখ্য, স্বাগতা এখন টিভি নাটকে নিয়মিত অভিনয় নিয়ে ব্যস্ত। অন্যদিকে রাশেদ জামান দেশের সেরা চিত্রগ্রাহকদের মধ্যে অন্যতম। তুরস্কের মিডল ইস্ট টেকনিক্যাল ইউনিভার্সিটিতে স্থাপত্যবিদ্যায় পড়াশোনা করেছেন তিনি। তার তোলা একটি ছবি ন্যাশনাল জিওগ্রাফি ম্যাগাজিনের প্রচ্ছদে স্থান পায়। অমিতাভ রেজা নির্মিত বেশিরভাগ বিজ্ঞাপনচিত্রের চিত্রগ্রহণ করেছেন তিনি।