এ ছবিতে সানির সঙ্গে আমার কোনো অশ্লীল দৃশ্য নেই

বড় বড় তারকাদের ক্যারিয়ারেও উত্থান-পতন আসে। তবে ‘এক পেহেলি লীলা’ তারকা জয় ভানুসালির ক্যারিয়ার ক্রমশই উত্থানের দিকে গেছে বলা যায়। টেলিভিশনে ‘ধুম মাচো ধুম’ দিয়ে যাত্রা শুরু। এরপর ‘ড্যান্স ইন্ডিয়া ড্যান্স’ এর অ্যাঙ্কর হয়ে নাম কামিয়ে ফেলেন। গত বছর আবেদনপূর্ণ হিম মুভি ‘হেট স্টোরি ২’ এর মাধ্যমে তারকা বনে যান। পরের ‘দেশী ক্যাটি’ কিছু করতে পারেনি। তবে এবার সানি লিওনের সঙ্গে পর্দায় উত্তাপ ছড়াচ্ছেন। অনেকেই বলছেন, বলিউডপাড়ায় এই ছবির মাধ্যমে যৌনতাপূর্ণ ছবির নায়ক হিসাবে নাম লিখিয়ে ফেলছেন তিনি।

এ প্রসঙ্গে ভিন্ন মত প্রকাশ করছেন সানির এই সহকর্মী। ‘এক পেহেলি লীলা’কে ‘ইরোটিক’ না বলে ‘মিউজিক্যাল থ্রিলার’ বলতে চান তিনি। আর ‘হেট স্টোরি ২’ ওই ধাঁচের হলেও আমি কোনো সেক্সুয়াল দৃশ্যে অভিনয় করিনি, বললেন জয়।

আর সানির সঙ্গে অভিনয় প্রসঙ্গে ভানুসালি বলেন, এ ছবির চরিত্র ছিল আমার জন্যে নতুন অভিজ্ঞতা। মুম্বাইয়ের এক গায়ক আমি, যার অতীত জীবনের কিছু স্বপ্ন এসে অস্থিরতা ছড়াচ্ছে। সেই স্বপ্ন লীলা নামের একটি মেয়েকে নিয়ে। দারুণ চ্যালেঞ্জিং একটি চরিত্র।

প্রথম ছবির পর তৃতীয় ছবিতে সাবেক এক পর্ন তারকার সঙ্গে অভিনয় নিয়ে কোনো সমস্যা নেই বলেই মনে করেন তিনি। বললেন, সানির অতীত আছে যা অস্বস্তিকর। কিন্তু আমার কাজ অভিনয় করা। তা ছাড়া এ ছবিতেও সানির সঙ্গে আমার কোনো অশ্লীল দৃশ্য নেই।

ছবি নিয়েই এগিয়ে যেতে চান জয়। অন্তরঙ্গ দৃশ্যে সমস্যা নেই। কিন্তু তাই বলে তার নামের সঙ্গে ‘সিরিয়াল কিসার’ এর মতো কিছু জুড়ে যাক, তা চান না নতুন এ তারকা। সূত্র : ডিএনএ ইন্ডিয়া

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here