Home > বিনোদন > আলো-আঁধারি চায়নিজ রেস্টুরেন্টে অন্যরকম প্রেম!

আলো-আঁধারি চায়নিজ রেস্টুরেন্টে অন্যরকম প্রেম!

চট্টগ্রাম মহানগরীর ব্যস্ততম চকবাজার এলাকায় তিন চায়নিজ রেস্টুরেন্টে অভিযান পরিচালনা করেছেন ভ্রাম্যমাণ আদালত। রেস্টুরেন্টে খেতে আসার নাম করে তরুণ-তরুণীরা অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকা অবস্থায় হাতেনাতে গ্রেপ্তার হয়েছে ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেটের হাতে।

এসব রেস্টুরেন্টে দিবা-রাত্রির বেশির ভাগ সময়ই থাকে আলো-আঁধারির খেলা। এই আলো-আঁধারিতেই চলে তরুণ-তরুণীদের ‘অন্য রকম’ প্রেমের আদান-প্রদান।

রবিবার বিকেল ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত নগরীর এই তিন চায়নিজ রেস্টুরেন্টে অভিযান পরিচালনা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

চট্টগ্রামের আলোচিত এই তিনটি চায়নিজ রেস্টুরেন্ট হলো : গ্রিন চিলি, ডেট ইন ও হারমনি। তিন রেস্টুরেন্ট থেকে গ্রেফতার করা হয় পাঁচ তরুণী এবং নয় তরুণকে। এদের মধ্যে দুটি রেস্টুরেন্টের দুজন ম্যানেজারও রয়েছেন।

চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আসিফ ইমতিয়াজ জানান, মিনি চায়নিজ রেস্টুরেন্টের আড়ালে আলো-আঁধারিতে মাদক ও অসামাজিক কার্যকলাপ চলার অভিযোগ পেয়ে চকবাজার এলাকার তিনটি মিনি চায়নিজ রেস্টুরেন্টে অভিযান চালানো হয়।

গ্রিন চিলি রেস্টুরেন্ট এবং ডেট ইনের ম্যানেজারকে এক মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে। একই অপরাধে সিলগালা করা হয়েছে ডেট ইন, গ্রিন চিলি ও হারমনি মিনি চায়নিজ রেস্টুরেন্ট।

এ সময় রেস্টুরেন্টের ভেতরে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকা অবস্থায় পাঁচ জোড়া (১০ জন) তরুণ-তরুণী এবং হোটেল ম্যানেজারসহ মোট ১৪ জনকে আটক করা হয়। এদের মধ্যে পাঁচ তরুণী এবং সাত তরুণকে সাত দিন করে কারাদণ্ড দিয়ে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।