তিন মেয়েকে গলা কেটে হত্যা করেছে বাবা

39

কক্সবাজারের চকরিয়া উপজেলায় দেড় থেকে দশ বছর বয়সি তিন মেয়েকে গলা কেটে হত্যা করেছেন এক পাষণ্ড বাবা। বৃহস্পতিবার গভীর রাতে পারিবারিক কলহের জের ধরে উপজেলার বদরখালী ইউনিয়নের পূর্ব পুকুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে। চকরিয়া থানার ওসি প্রভাস চন্দ্র ধর জানান, হত্যাকাণ্ডের শিকার তিন শিশু হল: শারাবন তহুরা (দেড় বছর), নূরী জান্নাত শিউলী (৮) এবং আয়েশা সিদ্দিকা (১০)। ঘটনার পর নিহতদের দিনমজুর বাবা আব্দুল গণি (৩৮) পলাতক রয়েছেন।

ওসি জানান, স্ত্রী ফাতেমা বেগমের (৩৫) সঙ্গে গণির প্রায়ই ঝগড়া হতো। এ নিয়ে গতকাল বৃহস্পতিবার রাতে স্থানীয় ইউপি সদস্যের বাড়িতে সালিসি বৈঠক বসে। বৈঠকের শেষ দিকে সবার সামনেই গণি তার স্ত্রীকে পেটানোর হুমকি দেন। পরিস্থিতি দেখে ইউপি সদস্য রাতে ফাতেমাকে ওই এলাকায় তার নানার বাড়িতে গিয়ে থাকার পরামর্শ দিলে ফাতেমা তাঁর নানার বাড়িতে চলে যান। তবে তার তিন মেয়েই বাবার কাছেই ছিল।

ওসি আরো জানান, এরপর ফাতেমার ভাই আজগর আলী রাত সাড়ে ৩টার দিকে আব্দুল গণির ফোন পান। গণি তাকে বলেন, ফাতেমা যেন বাড়ি গিয়ে তার মেয়েদের দেখে যায়। এ সময় তার কথায় সন্দেহ হওয়ায় ভোরে ফাতেমা তার ভাইকে নিয়ে স্বামীর বাড়িতে গিয়ে ঘরের মধ্যে তিন মেয়েকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে পুলিশ সকালে ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। ঘাতককে গ্রেপ্তার করতে পুলিশ কাজ শুরু করেছে বলে জানান তিনি।