‘খালেদা জিয়া পাগল’

বার বার আহ্বান জানানোর পরও বঙ্গবন্ধুকে হত্যার দিনে কেক কেটে জন্মদিন পালন করায় খালদা জিয়াকে একজন পাগল, বিবেকহীন মানুষ বললেন ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনামন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

আজ রোববার সকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যলয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মায়া এ কথা বলেন।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে উদ্দেশ্য করে তিনি বলেন, এবার আপনি মিথ্যা জন্মদিন পালন করবেন না বলে জাতি মনে করেছিল। কিস্তু গতকাল আমরা দেখলাম যে আপনি ভুয়া জন্মদিন পালন করলেন। একজন পাগল, বিবেকহীন মানুষ ছাড়া কেউ এ ধরনের কাজ করতে পারে না।

এসময়ে মায়া বলেন, স্বাধীনতাবিরোধী ও যুদ্ধাপরাধীদের ‘সাহস যোগানোর জন্যই’ বিএনপি নেত্রী ‘ভুয়া জন্মদিন’ পালন করেছেন। এ কারণেই নেতাকর্মীরা আপনার কাছ থেকে দূরে সরে গেছে। আস্তে আস্তে ইতিহাসের আস্তাকুড় হবে আপনার স্থান।

মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এই আলোচনা সভার আয়োজন করেন।

প্রজন্ম লীগের সভাপতি ফাতেমা জলিল সাথীর সভাপতিত্বে অন্যদের মধ্যে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা বলরাম পোদ্দার ও ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ অনুষ্ঠানে বক্তব্য দেন।