ফেইসবুকে ছাত্রীর অশ্লীল ছবি : আওয়ামী লীগের ৩ কর্মী রিমান্ডে

বান্দরবানে ফেইসবুকে এক স্কুল ছাত্রীর অশ্লীল ছবি প্রকাশ মামলায় ৩ আসামির দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

পুলিশের পক্ষ থেকে ১০ দিনের রিমান্ডের আবেদনের প্রেক্ষিতে বৃহস্পতিবার বান্দরবান সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেটের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডপ্রাপ্ত আসামিরা হচ্ছে- জেলা আওয়ামী লীগের সদ্য বহিস্কৃত সাধারণ সম্পাদক কাজী মজিবর রহমানের ব্যক্তিগত সহকারী বাপ্পি মল্লিক, গাড়ী চালক ইমন বড়ুয়া এবং তাদের সহযোগী আবু তৈয়ব।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই এরশাদ উল্ল্যাহ রিমান্ডে জিজ্ঞাসাবাদে তাদের কাছ থেকে আরও গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাবে বলে আশা প্রকাশ করেন।

এদিকে মামলার প্রধান আসামি আরিফুল ইসলাম বাবু, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক কাজী মজিবর রহমানের ছোট ভাই ও ঘটনার পরিকল্পনাকারী ইকবাল মাহমুদ তুষার এবং তার সহযোগী কৌশিক আমিন এখনো পলাতক রয়েছে।

প্রসঙ্গত, গত দেড় সপ্তাহ আগে জেলা শহরের আর্মি পাড়ার বাসিন্দা আজিজ হাবিলদারের ছেলে আরিফুল ইসলাম বাবু দশম শ্রেনীতে পড়ুয়া এক স্কুল ছাত্রীর নামে ফেইসবুকে ভুয়া আইডি খুলে করে সেই আইডিতে ওই ছাত্রীর অশ্লীল ছবি প্রকাশ করে। এঘটনায় ছাত্রীর বাবা বান্দরবান সদর থানায় অভিযুক্ত আরিফুল ইসলাম বাবুকে প্রধান আসামি করে নারী ও শিশু নির্যাতন এবং তথ্য প্রযুক্তি আইনে পৃথক দু’টি মামলা দায়ের করেন।