বাসা থেকে বের করে দেয়া হল সানিকে

150

তাঁর পর্নো ভিডিও’র তীব্র আপত্তি জানিয়ে কিছু দিন আগেই সানি লিওনের বিরুদ্ধে মামলা করেছেন মুম্বাইয়ের এক নারী। এবার সানিকে ফ্ল্যাট থেকে উৎ‌খাত করলেন বাড়িওয়ালি।

কেন, কী এমন দোষ করলেন সানি লিওন, যার জন্য তাঁকে ফ্ল্যাট খালি করতে হবে ? এ প্রশ্নে বাড়িওয়ালির বক্তব্য, ফ্ল্যাটটাকে পুরো মেস বানিয়ে ফেলেছেন সানি লিওন। ঠিকঠাক রক্ষণাবেক্ষণ পর্যন্ত করেন না। তাই তিনি আর সানি লিওনকে রাখতে চান না।

কিন্তু বলিউডের যা কানাঘুষো, তাতে বলা হচ্ছে, যারে দেখতে নারি, তার চলন বাঁকা। এটাই এখন অবস্থা সানি লিওনের। বলিউডে সানি লিওনের জনপ্রিয়তা তাঁকে অনেক নায়িকার চক্ষুশূল করে তুলেছে। পর্নোস্টার তকমা দিয়ে চেষ্টা হচ্ছে, তাঁকে মেনস্ট্রিম ছবি থেকে দূরে সরিয়ে রাখার। এমনকি গেরুয়া শিবিরেরও অপছন্দের মানুষ সানি। যে কারণে শত চেষ্টা করেও মুম্বাইয়ে একটা নিজের ফ্ল্যাট পর্যন্ত কিনতে পারেননি। ফ্ল্যাট কিনতে যেখানেই গিয়েছেন, পর্নস্টার তকমার জন্য নিরাশ হয়ে ফিরতে হয়েছে। এমনকি মুম্বাইয়ে বাড়ি ভাড়া পাওয়া পর্যন্ত দুষ্কর হয়ে উঠেছিল তাঁর জন্য। এমতাবস্থায় সানি লিওনের পাশে দাঁড়িয়েছিলেন সেলিনা জেটলি। তিনিই নিজের একটি ফ্ল্যাট সানি লিওনকে ভাড়া দেন। যে কোনও কারণেই হোক তিনিও এখন আর পছন্দ করছেন না সানি লিওনকে।