ফেসবুকে নায়লা নাঈমের নতুন ব্যবসা

জনপ্রিয় সামাজিক যোগাযোগ সাইট ফেসবুকে নতুন ব্যবসা শুরু করেছেন নায়লা নাঈম। নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে মাত্র ২২০০ টাকায় ৬ দিনের জন্য যে কোন নিউজ বা ব্র্যান্ড প্রচারের সুযোগ দিচ্ছেন তিনি।

গ্ল্যামার আর আবেদনময়ী মডেল হিসেবে দেশে তরুণদের কাছে জনপ্রিয়তা পেয়েছেন দাঁতের ডাক্তার নায়লা নাঈম। সেই জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে এরই মধ্যে তিনি কিছু প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করছেন।

বর্তমানে তার ফেসবুক ফ্যান পেইজে অনুসারী ৫ লাখ ৯১ হাজারেরও বেশি! ফেসবুক পেইজে নিজের এই জনপ্রিয়তাকে পুঁজি করেই তিনি অভিনব এক ব্যবসা শুরু করেছেন!

এবিষয়ে ফেসবুকের মাধ্যমে নায়লা নাঈমের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, বিষয়টি সম্পর্কে তিনি তেমন কিছু জানেন না। তার ফেসবুক পেইজটি পরিচালনা করেন তার ব্যক্তিগত সহকারী সেলিনা। তিনি এই শেয়ার ব্যবসা দেখাশুনা করেন।

ব্যক্তিগত সহকারী সেলিনা জাগো নিউজকে বলেন, ‌ম্যাডাম ফেসবুকে অনেক জনপ্রিয়। সেই জনপ্রিয়তা কাজে লাগাতেই এ ভাবনা। অনেকেই নিজের ওয়েবসাইটের পরিচিতি বাড়াতে নানা রকম বিজ্ঞাপনের সাহায্য নেন। এটিও তেমন একটি বিষয়। মাত্র ৫০০ টাকার বিনিময়ে ২৪ ঘণ্টার জন্য একটি লিঙ্ক শেয়ার করা হয়। আর ৬ দিনের জন্য রয়েছে বিশেষ প্যাকেজ। যেখানে ২২০০ টাকার বিনিময়ে পেইজে টানা ছয়দিন ছয়টা লিঙ্ক শেয়ার করা হয়।

সেলিনা আরো জানালেন, অশ্লীল, রাজনৈতিক, ধর্মীয় উস্কানিমূলক কোনো নিউজ বা লিঙ্ক নায়লা নাঈমের পেইজে শেয়ার করা হয় না।

তবে নায়লা নাঈমের ফেসবুক পেইজ ভিজিট করে একাধিক অশ্লীল নিউজ শেয়ারের প্রমান মিলেছে।

ব্যবসা কেমন সাড়া পাচ্ছেন জানতে চাইলে নায়লার ব্যক্তিগত সহকারী সেলিনা বলেন, দারুণ সাড়া পাচ্ছি। প্রচুুর নিউজ পোর্টাল থেকে বিজ্ঞাপনের প্রস্তাব পাচ্ছি। এদের মধ্যে জনপ্রিয় কিছু পত্রিকার অনলাইন ভার্সন ও নিউজ পোর্টাল রয়েছে। আগামী পাঁচ দিন আমাদের শিডিউল নেই। তাই এ মুহূর্তে আমরা কোনো অর্ডার নিচ্ছি না।