ফাইভ মার্ডার মামলার ৩ আসামি গ্রেফতার

24

রাজবাড়ীতে একই পরিবারের পাঁচ সদস্যকে গলাকেটে হত্যা মামলার তিন আসামিকে অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ। বৃহষ্পতিবার রাতে পাংশা উপজেলার গোদাবাড়ী বাজার থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো পাংশা উপজেলার হাবাসপুর ইউপির চররামনগর মধ্যপাড়া গ্রামের আব্দুল শিকদারের ছেলে জামাল শিকদার (৩৪), একই গ্রামের হাশেম সেকের ছেলে বাবুল শেখ (৩০) ও পাবনা সদর উপজেলার বলরামপুর খাসচর গ্রামের জব্বার মোল্লার ছেলে ইসমাইল মোল্লা (৩৫)।

এ সময় তাদের কাছ থেকে একটি ওয়ান শুটার গান ও পাঁচটি বন্দুকের কার্তুজ উদ্ধার করে পুলিশ। গ্রেফতারকৃতরা পাংশা উপজেলার চররামনগরে একই পরিবারের পাঁচ সদস্যকে অপহরণ ও গলাকেটে লাশ পদ্মা নদীতে ফেলে দেয়ার মামলায় এজাহারভুক্ত আসামি এবং চরমপন্থী বাহিনীর অন্যতম সক্রিয় সদস্য।

জানা গেছে, পুলিশ সুপার মো. জিহাদুল কবিরের (পিপিএম) নির্দেশে সহকারী পুলিশ সুপার (সদর) মো. রবিউল ইসলামের নেতৃত্বে ডিবি’র এসআই নিজাম উদ্দিনসহ সঙ্গীয় ফোর্স বৃহষ্পতিবার রাতে দূর্যোগপূর্ণ আবহাওয়ায় ট্রলারে করে জেলের ছদ্মবেশে পাংশার চররামনগর গ্রামে অভিযান চালায়।

এ সময় চররামনগরের গোদাবাড়ী বাজারের একটি চায়ের দোকান থেকে একটি দেশী তৈরি ওয়ান শুটারগান ও পাঁচটি তাজা কার্তুজসহ ওই তিনজনকে গ্রেফতার করা হয়।